1. : admin :
  2. adorne@g.makeup.blue : aliwearing26 :
  3. jasminehenderson954@yahoo.com : celsaallardyce :
  4. clint@g.1000welectricscooter.com : jannafulmer321 :
  5. matodesucare2@web.de : karladane059 :
  6. admin@kalernatunsangbad.com : Khairul Islam :
  7. alec@c.razore100.fans : ricardospurlock :
  8. scipidal@sengined.com : scipidal :
  9. ferdinandwarnes@hidebox.org : shanebroome34 :
  10. oralia@b.thailandmovers.com : shannancostas :
  11. malinde@b.roofvent.xyz : stephanieiyt :
  12. carr@g.1000welectricscooter.com : trishafairweathe :
  13. rhi90vhoxun@wuuvo.com : user_tforzh :
  14. lyssa@g.makeup.blue : walterburgoyne :
  15. wynerose@sengined.com : wynerose :
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

সময়ের কন্ঠ’র সম্পাদক ও প্রকাশককে মিথ্যা মামলা হত্যার হুমকি

  • প্রকাশ কাল রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২
  • ৮৮ বার পড়েছে


মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধি।
 দৈনিক সময়ের কন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক কে সংবাদের জের ধরে মিথ্যা মামলাসহ হত্যার হুমকি! অতঃপর থানায় ডায়েরি।খোরশেদ আলম(সিঃ ইলেক্ট্রিকাল ফোরম্যান)এর বিরুদ্ধে সম্পাদক ও প্রকাশক বোরহান হাওলাদার (জসিম) কে হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় গত (৭ডিসেম্বর) বুধবার খোরশেদ আলম সিঃ ইলেক্ট্রিকাল ফোরম্যান বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশন সদর দপ্তর ঢাকা। এর বিরুদ্ধে ডিএমপি মতিঝিল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ভুক্তভোগী যাহার নাম্বার ( ৪১৭)ডিএমপি’র মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জিডির বিষয়টি নিশ্চিত করেন।

জিডি সূত্রে জানা যায়,খোরশেদ আলম সিঃ ইলেক্ট্রিকাল ফোরম্যান বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশন সদর দপ্তর,ঢাকা। এর বিরুদ্ধে  লিখিত অভিযোগ ও সঠিক অনিয়ম দুর্নীতির তথ্য প্রমাণ সংগ্রহ সহকারে দৈনিক সময়ের কন্ঠ পত্রিকায় ধারাবাহিক ভাবে তার জাল জালিয়াতি  অনিয়ম,দুর্নীতির সংবাদ প্রকাশিত হয়।

ওই সংবাদের জের ধরে গত (৩ডিসেম্বর) শনিবার বিকাল আনুমানিক সাড়ে তিনটার সময় খোরশেদ আলম সিঃ ইলেক্ট্রিকাল ফোরম্যান মোবাইল ফোন থেকে কল করে যাহার নাম্বার ০১৭১৮-২৬৩৪৪০ নিউজের প্রতিবাদ চেয়ে হুমকি ধামকির মাধ্যমে বলা হয় যে আমার নিউজের প্রতিবাদ না ছাপানো হলে মামলা দিয়ে হয়রানি করার হুমকি দেয় পরে আবারো হত্যা করে টুকরো টুকরো করে সাগরের ভাসিয়ে দেব আরও বিভিন্ন ধরনের ভয়-ভীতি প্রদর্শন করেন।

এ ঘটনায়,সাংবাদিক সমাজ ও ঢাকা প্রেসক্লাবের সভাপতি সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক কর্মরত সাংবাদিক সহ জাতীয় প্রেসক্লাবের সভাপতি,সাধারণ সম্পাদক,সাংগঠনিক সম্পাদক সহ সকল কর্মরত সাংবাদিকরা উদ্বেগ প্রকাশ করে হুমকিদাতার কঠোর শাস্তির দাবি জানান।

উল্লেখঃ শুধু এ ঘটনা নয়,এমন সকল অঘটনের শিকারে যে কোন বিষয়ে সাংবাদিকদের আঘাতে প্রতিবাদ জরুরি। সাংবাদিকতায় পেশাগত কাজে বাঁধা দেওয়া বেআইনী অন্যায়।আর সরাসারি মিথ্যা মামলা-হত্যার হুমকি যা পেশাগতঝুঁকি অশনি সংকেত দুঃখজনক যা কোন মতেই মেনে নেওয়া যায় না। এমন সকল অপচক্রের বিরুদ্ধে,
অনৈতিক কর্মকান্ডে লিপ্তদের মুখোশ উন্মোচনে প্রতিবাদ মানববন্ধনে আন্দোলন হোক সারাদেশে একসাথে।

এমন দুর্নীতিবাজ হীন অপরাধীদের দ্রুত সুষ্ঠু বিচারের আওতায় আনা জরুরি। না হয় ভবিষ্যতে আরো নিরাপত্তাহীনতার জেরে চরম মানবিক বিপর্যয় ক্ষতবিক্ষত করবেই সাংবাদিকতা পেশাকে।সেইসাথে মহান পেশা সাংবাদিকতা পেশা নীতবাচকে শত প্রশ্নে হবে প্রশ্নবিদ্ধ। অনিরাপদ ঝুঁকিপূর্ণ পেশা হিসেবে পেশাগত সম্মান মর্যাদা হারাবে প্রশ্নবিদ্ধ হবে সাংবাদিকতা জগতের তরুণ প্রজন্ম।

ম্লান হবে আলোকিত সাংবাদিক সমাজের সুনাম অর্জনের গৌববময় ইতিহাস।ন্যায় সত্য প্রকাশে কলম চলবে।এতে আজ আমার ভগে, কাল আপনার ভাগে সবাইকেই কমবেশি চরম বিষাদ ভোগান্তি পোহাতে হচ্ছে ভবিষ্যতে হবে আরো চরম। ক্ষতবিক্ষত করবে সৎ সচ্চ সাংবাদিকতাকে। তাই আর নয় ভোগান্তি,আর নয় মেনে নেওয়া,আর নয় নিরবতা।এক্ষেত্রে সমাধানে সকল প্রেসক্লাবসহ সাংবাদিক সমাজ আওয়াজ তুলে প্রতিবাদে জাগ্রত হোক একসাথে।সকলের সুস্থতা দীর্ঘায়ু শুভ কামনা রইল।

শেয়ার করুন

অন্যান্য সংবাদসমূহ

কালের নতুন সংবাদ- Copyright Protected 2022© All rights reserved |
Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BTMAXHOST