1. : admin :
  2. adorne@g.makeup.blue : aliwearing26 :
  3. jasminehenderson954@yahoo.com : celsaallardyce :
  4. clint@g.1000welectricscooter.com : jannafulmer321 :
  5. matodesucare2@web.de : karladane059 :
  6. admin@kalernatunsangbad.com : Khairul Islam :
  7. alec@c.razore100.fans : ricardospurlock :
  8. scipidal@sengined.com : scipidal :
  9. ferdinandwarnes@hidebox.org : shanebroome34 :
  10. oralia@b.thailandmovers.com : shannancostas :
  11. malinde@b.roofvent.xyz : stephanieiyt :
  12. carr@g.1000welectricscooter.com : trishafairweathe :
  13. rhi90vhoxun@wuuvo.com : user_tforzh :
  14. lyssa@g.makeup.blue : walterburgoyne :
  15. wynerose@sengined.com : wynerose :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:৪২ পূর্বাহ্ন

জমে উঠেছে জমজমাট জুয়ার আসর ও মিনি ক্যাসিনো,জুয়ার আসর থেকে মাসোয়ারা নিচ্ছেন সুশীল সমাজের পরিচয়ধারী এক শ্রেণির অসাধু গোষ্ঠী।

  • প্রকাশ কাল সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১৯৩ বার পড়েছে
ছবি:তেয়ানী বাজার,ফেসবুক আইডি থেকে জমজমাট জুয়ার আসর প্রশাসন ট্যাকেল দেওয়ার নামে প্রতিটি জুয়ার আসর থেকে মাসোয়ারা নিচ্ছেন সুশীল সমাজের পরিচয়ধারী এক শ্রেণির অসাধু গোষ্ঠী। যাদের মধ্যে রয়েছেন ক্ষমতাসীন রাজনৈতিক দলের নেতা-কর্মী,সমাজসেবক,নামধারী সাংবাদিক ও মানবাধিকার কর্মীও পিছনে আরও অনেকেই।
ছবি:তেয়ানী বাজার,ফেসবুক আইডি থেকে জমজমাট জুয়ার আসর প্রশাসন ট্যাকেল দেওয়ার নামে প্রতিটি জুয়ার আসর থেকে মাসোয়ারা নিচ্ছেন সুশীল সমাজের পরিচয়ধারী এক শ্রেণির অসাধু গোষ্ঠী। যাদের মধ্যে রয়েছেন ক্ষমতাসীন রাজনৈতিক দলের নেতা-কর্মী,সমাজসেবক,নামধারী সাংবাদিক ও মানবাধিকার কর্মীও পিছনে আরও অনেকেই।

News


নিউজ দৈনিক তোকদার নিউজ.কম/নিউজইডিটর:মোঃলিমনতোকদার।

tokdernews

কান্দি ইউনিয়ন এর বিভিন্ন স্থানে জমে উঠেছে জমজমাট জুয়ার আসর।এদের কর্মকাণ্ড দেখলে মনে হবে যেন,একেকটি মিনি ক্যাসিনো।প্রতিদিন সন্ধ্যার পর থেকে মধ্যরাত পর্যন্ত চলে এই জুয়ার আড্ডা।

বিভিন্ন স্থান থেকে আসা উঠতি বয়সী যুবক থেকে শুরু করে মধ্যবয়সী বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ যোগ দেন জুয়ার আড্ডায়।ভয়ঙ্কর বিষয় হলো জুয়ায় আড্ডায় স্কুল পড়ুয়া কিশোররাও আসে।আবার জুয়া খেলার পাশাপাশি চলে রাতভর মাদকসেবন।জুয়াড়িদের মাধ্যমে বিভিন্নভাবে হয়রানীর শিকার হতে হচ্ছে এলাকাবাসীদের।প্রতিবাদ করেও মিলছে না কোনো প্রতিকার।তবে প্রশাসন বলছে জুয়া ও মাদক নিরাময়ে নিয়মিত টহল দিচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী।

অনুসন্ধানে জানা যায়,কান্দির তেয়ানী মনিরাম এলাকায় বিভিন্ন জায়গায় এক প্রকার প্রকাশ্যাই চলে জুয়ার আসর,এবং লুডুর মাধ্যমে জুয়া খেলা,ক্রিকেট জুয়া খেলা এলাকায় প্রতিরাতেই বসে জুয়ার আসর।ঘর-বাড়ি ছাড়াও হাওরে জমে জুয়ার আড্ডা।আসর বসে বলে অভিযোগ স্থানীয়দের।

https://tokdernews.com/copy/wp-content/uploads/2022/03/4033311745053175823-1.gif

এদিকে,অনেকে জুয়া ও মাদকের অভয়ারণ্য বলে থাকেন।এই উপজেলার অধিকাংশ গ্রামেই বসে জুয়ার আসর।আইনশৃঙ্খলা বাহিনীর কঠোরতায় সেখানে জুয়া ও মাদকের সয়লাব হ্রাস পেলেও এখনও অনেক স্থানে নিরাপদেই চলে জুয়ার আসরজুয়াড়িদের বিচরণ থেকে পিছিয়ে নেই শীমুল তলা,তালের হাট,বালার দিঘিও।এবং ব্যাপারটি ইউনিয়নে চেয়ারম্যান সাহেব কে অবহিত করা হয়েছে।তিনি বলেন যে ব্যাপারটা আমি দেখতেছি সে,যেই হোকনা কেন অপরাধ করলে কোন ছাড় হবে না আমার এই অর্থ ইউনিয়নে জনগণ যদি আমার পাশে থাকে তাহলে আমি এই,ইউনিয়ন থেকে জুয়া,মাদক ও বাল্যবিবাহ বন্ধ করব;ইনশাআল্লাহ;।

বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।tokdernews

শেয়ার করুন

অন্যান্য সংবাদসমূহ

কালের নতুন সংবাদ- Copyright Protected 2022© All rights reserved |
Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BTMAXHOST