1. : admin :
  2. adorne@g.makeup.blue : aliwearing26 :
  3. jasminehenderson954@yahoo.com : celsaallardyce :
  4. clint@g.1000welectricscooter.com : jannafulmer321 :
  5. matodesucare2@web.de : karladane059 :
  6. admin@kalernatunsangbad.com : Khairul Islam :
  7. alec@c.razore100.fans : ricardospurlock :
  8. scipidal@sengined.com : scipidal :
  9. ferdinandwarnes@hidebox.org : shanebroome34 :
  10. oralia@b.thailandmovers.com : shannancostas :
  11. malinde@b.roofvent.xyz : stephanieiyt :
  12. carr@g.1000welectricscooter.com : trishafairweathe :
  13. rhi90vhoxun@wuuvo.com : user_tforzh :
  14. lyssa@g.makeup.blue : walterburgoyne :
  15. wynerose@sengined.com : wynerose :
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
শিরোনাম

মেসি আর্জেন্টিনা দলে ফিরলেন।

  • প্রকাশ কাল রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ১৫৩ বার পড়েছে
মেসি।
মেসি।

News

নিউজ ইডিটর:মোঃ লিমন তোকদার।


২০২২কাতার বিশ্বকাপের লাতিন আমেরিকা অঞ্চলের বাছাইয়ে আগামী ২৫মার্চ ভেনেজুয়েলার মুখোমুখি হবে আর্জেন্টিনা।চার দিন পর দলটির প্রতিপক্ষ একুয়েডর।এ দুটি ম্যাচের জন্য ৩৩জনের দল ঘোষণা করেছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি।ফিরেছেন তারকা ফরোয়ার্ড লিওনেল মেসি।
আসছে দুটি ম্যাচে আর্জেন্টিনা দলে জায়গা পাননি এমিলিয়ানো মার্তিনেস,ক্রিস্তিয়ান রোমেরো,এমিলিয়ানো বুয়েন্দিয়া ও জিওভানি লো সেলসো।

মার্কোস আকুনা ও আলেহান্দ্রো গোমেস নেই চোটের কারণে।বাঁ পায়ের চোট থেকে সবে মাত্র সেরে উঠেছেন পাওলো দিবালা।কিন্তু কয়েক সপ্তাহ খেলার বাইরে থাকায় জুভেন্টাসের এই ফরোয়ার্ডকে নিয়ে ঝুঁকি নিতে চাননি স্কালোনি।কাতার বিশ্বকাপের টিকেট আগেই নিশ্চিত হয়ে গেছে আর্জেন্টিনার।১৫ম্যাচে ১০জয় ও পাঁচ ড্রয়ে ৩৫পয়েন্ট নিয়ে দুইয়ে আছে তারা।সমান ম্যাচে ৪পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে ব্রাজিল।
আর্জেন্টিনা দল:

গোলরক্ষক:ফ্রাঙ্কো আরমানি(রিভারপ্লেট),হুয়ান মুস্সো(আতালান্তা),জেরোনিমো রুলি(ভিয়ারিয়াল)।
ডিফেন্ডার:গনসালো মনতিয়েল(সেভিয়া),হুয়ান ফয়েত(ভিয়ারিয়াল)নাউয়েল মোলিনা(উদিনেজে),হেরমান পেস্সেইয়া(রিয়াল বেতিস),লুকাস মার্তিনেস কুয়ার্তা(ফিওরেন্তিনা),নিকোলাস ওতামেন্দি(বেনফিকা),লিসান্দ্রো মার্তিনেস(আয়াক্স),নিকোলাস তাগলিয়াফিকো(আয়াক্স)।
মিডফিল্ডার:ফ্রাঙ্কো কারবোনি(ইন্টার মিলান),লেয়ান্দ্রো পারেদেস(পিএসজি),গিদো রদ্রিগেস(রিয়াল বেতিস),রদ্রিগো দে পল(আতলেতিকো মাদ্রিদ),এসেকিয়েল পালাসিওস(বেয়ার লেভারকুজেন),লুকা রোমেরা (লাৎসিও),আলেক্সিস মাক আলিসতের(ব্রাইটন),ভালেন্তিন কারবোনি(ইন্টার মিলান),আলেহান্দ্রো গারনাচো(ম্যানচেস্টার ইউনাইটেড),নিকোলাস পাস(রিয়াল মাদ্রিদ),তিয়াগো জেরালনিক(ভিয়ারিয়াল),মানুয়েল লানসিনি (ওয়েস্ট হ্যাম)।
ফরোয়ার্ড:আনহেল কোররেয়া(অ্যাথলেটিকো মাদ্রিদ),মাতিয়াস সুলে(জুভেন্টাস),লুকাস ওকাম্পোস(সেভিয়া),অ্যাঙ্গেল ডি মারিয়া(পিএসজি),নিকোলাস গনসালেস(ফিওরেন্তিনা),হোয়াকিন কোররেয়া(ইন্টার মিলান),লিওনেল মেসি(পিএসজি),লুকাস বোয়ে (এলচে),লাউতারো মার্তিনেজ(ইন্টার মিলান)ও হুলিয়ান আলভারেস(রিভার প্লেট)।

বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শেয়ার করুন

অন্যান্য সংবাদসমূহ

কালের নতুন সংবাদ- Copyright Protected 2022© All rights reserved |
Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BTMAXHOST