1. : admin :
  2. adorne@g.makeup.blue : aliwearing26 :
  3. jasminehenderson954@yahoo.com : celsaallardyce :
  4. clint@g.1000welectricscooter.com : jannafulmer321 :
  5. matodesucare2@web.de : karladane059 :
  6. admin@kalernatunsangbad.com : Khairul Islam :
  7. alec@c.razore100.fans : ricardospurlock :
  8. scipidal@sengined.com : scipidal :
  9. ferdinandwarnes@hidebox.org : shanebroome34 :
  10. oralia@b.thailandmovers.com : shannancostas :
  11. malinde@b.roofvent.xyz : stephanieiyt :
  12. carr@g.1000welectricscooter.com : trishafairweathe :
  13. rhi90vhoxun@wuuvo.com : user_tforzh :
  14. lyssa@g.makeup.blue : walterburgoyne :
  15. wynerose@sengined.com : wynerose :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৩ অপরাহ্ন

পূবাইলে ১১ ফুট উচ্চতায় ১১ হাজার ভোল্টেজ সঞ্চালন লাইন- বিদ্যুৎ পৃষ্ট হয়ে নিহত ১

  • প্রকাশ কাল বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২
  • ৩৭ বার পড়েছে

রবিউল আলম পূবাইল (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুর মহানগরীর পূবাইল মেট্রোপলিটন থানার মেঘডুবির জয়বাংলা রোডের মাথায় ১১ ফুট উচ্চতায় ১১ হাজার ভোল্টেজ পল্লী বিদ্যুৎ সঞ্চালন লাইলের তারে জড়িয়ে মজিব হোসেন(২৩) নামে এক ড্রাম ট্রাক হেলপার যুবকের অকাল মৃত্যু হয়েছে।

নিহত মুজিব পূবাইলের ৩৯ নং ওয়ার্ডের হায়দরাবাদ এলাকার নাহির টেক এলাকার সাজাহান হোসেনের ছেলে।

সোমবার বিকাল সাড়ে তিনটার দিকে মেঘডুবি জয়বাংলা রোডের মাথায় ড্রাম ট্রাক নিয়ে জিমপ্রেস ফ্যাক্টরির দিকে যাইতে ১১ ফুট উচ্চতার ওই তার লাঠি দিয়ে উপরের দিকে উঠাতে গিয়ে ফসকে তার থুতনিতে আটকে যায়। ফলে ঘটনাস্থলেই ১১ হাজারভোল্টেজ তারে জড়িয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে মারাযান তিনি।মুজিব এক বছর আগে বিয়ে করে। তার স্ত্রী ৮ মাসের অন্তঃসত্ত্বা।
ওই রোডে চলাচল করা ট্রাক- লড়ি বাসের হেলপারেরা নিজ দায়িত্বে নিজেরাই বিদ্যুতের তার উপরের দিকে উঠিয়ে চলাচল করতো বলে জানিয়েছে এলাকাবাসী।

ঘটনাস্থলে গেলে স্থানীয়রা জানান, মাত্র ১১ ফুট উচ্চতায় ১১’হাজার ভোল্টেজ তারের খুঁটি একটির সাথে আরেকটির দূরত্ব প্রায় সাড়ে ৩ শ ফুট। বৈদ্যুতিক তার ঝুলে ১০-১১ ফুট উচ্চতায় থাকায় আমরা অনেকগুলো পরিবার মৃত্যু ঝুঁকিতে আছি। এ বিষয়ে স্থানীয় পূবাইল জোনের পল্লী বিদ্যুৎ অফিসে বার বার জানিয়ে প্রতিকার পাইনি। তারা মাঝেমধ্যে এসে আমাদের গাছের ডাল-পালা কেটে দিয়ে যায়।পূবাইল পল্লী বিদ্যুৎ অফিসের ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন অনেকবার এসেছেন, দেখেছেন কোন ব্যবস্থা নেননি।বেলায়েত হোসেন ব্যক্তিগত খরচে একটি খুঁটি এনেছেন দেড়মাস হলো তারের সংযোগ দেয়া হয়নি। তাছাড়া বিদ্যুৎপৃষ্ট যুবকটি মারা যাওয়ার প্রায় ২৪ ঘন্টা কেটে গেলেও বিদ্যুৎ অফিসের কোন লোকজন খবরও নিলেন না।পল্লী বিদ্যুতের সেবায় আমরা অতিষ্ঠ।শহরে পল্লী বিদ্যুতের প্রয়োজন আছে কীনা তা খতিয়ে দেখা উচিত। পল্লী বিদ্যুৎ পূবাইল জোনের ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন জানান ওখানে একটা খুঁটির আবেদন গত সপ্তাহে করেছি।খুঁটি আসলে বৈদ্যুতিক তার আর ঝুকিপূর্ণ থাকবেনা।পূবাইল পল্লী বিদ্যুৎ জোনের ডিজিএম ইউসুফ আলী জানান ১১ হাজার ভোল্টেজ ১১ ফুট উচ্চতায় আছে বা কেউ বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা গেছে তা আমার জানা নেই। ঘটনার সত্যতা নিশ্চিত করে পূবাইল মেট্রোপলিটন থানার ওসি মোহাম্মদ জাহিদুল ইসলাম জানান পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ হস্তান্তর করা হয়েছে। থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

শেয়ার করুন

অন্যান্য সংবাদসমূহ

কালের নতুন সংবাদ- Copyright Protected 2022© All rights reserved |
Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BTMAXHOST