1. : admin :
  2. adorne@g.makeup.blue : aliwearing26 :
  3. jasminehenderson954@yahoo.com : celsaallardyce :
  4. clint@g.1000welectricscooter.com : jannafulmer321 :
  5. matodesucare2@web.de : karladane059 :
  6. admin@kalernatunsangbad.com : Khairul Islam :
  7. alec@c.razore100.fans : ricardospurlock :
  8. scipidal@sengined.com : scipidal :
  9. ferdinandwarnes@hidebox.org : shanebroome34 :
  10. oralia@b.thailandmovers.com : shannancostas :
  11. malinde@b.roofvent.xyz : stephanieiyt :
  12. carr@g.1000welectricscooter.com : trishafairweathe :
  13. rhi90vhoxun@wuuvo.com : user_tforzh :
  14. lyssa@g.makeup.blue : walterburgoyne :
  15. wynerose@sengined.com : wynerose :
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০২ পূর্বাহ্ন

ভৈরবে পৃথক অভিযানে সাড়ে আট কেজি গাঁজা ও বিপুল পরিমাণ শুল্কবিহীন কসমেটিক্সসহ গ্রেফতার ০৬

  • প্রকাশ কাল মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ২২ বার পড়েছে

ডেস্ক রিপোর্ট

ভৈরব থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে সাড়ে আট কেজি গাঁজা ও বিপুল পরিমাণ শুল্কবিহীন কসমেটিক্সসহ গ্রেফতার ০৬ জন।
ভৈরব থানার এসআই(নিঃ) মাহবুব উল্লাহ সরকার গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় ১৫/১১/২২ খ্রি: ১২.০০ ঘটিকায় ভৈরব থানাধীন ভৈরবপুর উত্তরপাড়া সাকিনস্থ নাটাল মোড়ে ঢাকা সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের উপর এনা পরিবহণের বাস নং ঢাকা মেট্রো-ব-১৪-৯২৮৮ এ তল্লাশী অভিযান পরিচালনা করে আসামি ১। মোঃ সাদেক (২০), পিতা-মৃত ইসমাইল, ২। মোছাঃ রূপা আক্তার (২২), উভয় পিতা-মৃত ইসমাইল, সাং-শাহজাহানপুর, থানা-মাধবপুর, জেলা-হবিগঞ্জকে গ্রেফতার করে এবং তাদের হেফাজতে হতে সর্বমোট ৩ কেজি গাঁজা নামক মাদকদ্রব্য উদ্ধার করে ১২.৩০ ঘটিকায় জব্দ তালিকামূলে জব্দ করে হেফাজতে নেয়।
একই অফিসার ১৩.০০ ঘটিকায় ভৈরব থানাধীন ভৈরবপুর উত্তরপাড়া সাকিনস্থ নাটাল মোড়ে ঢাকা সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের উপর লিমন পরিবহণের বাস নং ঢাকা মেট্রো-ব-১৫-৮৬৩৫ এ তল্লাশী অভিযান পরিচালনা করে আসামি ১। মোছাঃ হালিমা আক্তার (২০), স্বামী-মোঃ খোকন মিয়া ২। মোঃ খোকন মিয়া (৩০), পিতা-মন মিয়া, উভয় সাং-নয়াবাদী, থানা-বিজয়নগর, জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে গ্রেফতার করে এবং তাদের হেফাজতে হতে মোট ৩ কেজি ৫০০ গ্রাম গাঁজা নামক মাদকদ্রব্য উদ্ধার করে ১৩.৩০ ঘটিকায় জব্দ তালিকামূলে জব্দ করে হেফাজতে নেয়।
এছাড়াও তিনি ১৫/১১/২২ খ্রি: ১৪.০০ ঘটিকায় ভৈরব থানাধীন ভৈরবপুর উত্তরপাড়া সাকিনস্থ নাটাল মোড়ে ঢাকা সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের উপর এনা পরিবহণের বাস নং ঢাকা মেট্রো-ব-১৫-৭৭৫১ এ তল্লাশী অভিযান পরিচালনা করে আসামি মোঃ শাহ নূরুল ইসলাম (৪২), পিতা-মৃত আমির উদ্দিন, সাং-কাজীর গাঁও, থানা+জেলা-মৌলভীবাজারকে গ্রেফতার করে এবং তার হেফাজত হতে মোট ৫,৪৭,২০০ টাকা মূল্যের চোরাচালানের শুল্কবিহীন কসমেটিক্স উদ্ধার করে ১৪.৩০ ঘটিকায় জব্দ তালিকামুলে হেফাজতে নেন।
অপরদিকে এসআই(নিঃ) মোঃ মাসুদ রানা গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় ১৫/১১/২২ খ্রি: ১১.৩০ ঘটিকায় ভৈরব থানাধীন ভৈরবপুর উত্তরপাড়া সাকিনস্থ নাটালের মোড় এলাকার সিলেট টু ঢাকাগামী মহাসড়কে লেনের উপর পাঁকা রাস্তার উপর শাহপরাণ পরিবহণের বাস নং ঢাকা মেট্রো-ব-১২-১০৩৭ এ অভিযান পরিচালনা করে আসামি নাসিমা বেগম (৩৫), পিতা-মৃত কায়রত আলী মুন্সীয়, স্বামী-আব্দুল মান্নান, সাং-পুমবাইল, ইউপি-রামগোপালপুর, থানা-গৌরীপুর, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করে এবং তার হেফাজত হতে ২ কেজি গাঁজা নামক মাদকদ্রব্য উদ্ধার করে ১২.১০ ঘটিকায় জব্দ তালিকামূলে জব্দ করে হেফাজতে নেয়। উপরোক্ত ঘটনাসমূহে থানায় সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

অন্যান্য সংবাদসমূহ

কালের নতুন সংবাদ- Copyright Protected 2022© All rights reserved |
Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BTMAXHOST