1. : admin :
  2. adorne@g.makeup.blue : aliwearing26 :
  3. jasminehenderson954@yahoo.com : celsaallardyce :
  4. clint@g.1000welectricscooter.com : jannafulmer321 :
  5. matodesucare2@web.de : karladane059 :
  6. admin@kalernatunsangbad.com : Khairul Islam :
  7. alec@c.razore100.fans : ricardospurlock :
  8. scipidal@sengined.com : scipidal :
  9. ferdinandwarnes@hidebox.org : shanebroome34 :
  10. oralia@b.thailandmovers.com : shannancostas :
  11. malinde@b.roofvent.xyz : stephanieiyt :
  12. carr@g.1000welectricscooter.com : trishafairweathe :
  13. rhi90vhoxun@wuuvo.com : user_tforzh :
  14. lyssa@g.makeup.blue : walterburgoyne :
  15. wynerose@sengined.com : wynerose :
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৫৬ অপরাহ্ন

নারায়ণগঞ্জ জেলা কারাগারের পাশে জুটের গোডাউনে অগ্নিকাণ্ড// অনলাইন-ডেস্কমোঃ রফিকুল ইসলাম লাভলু,বিভাগীয় স্টাফ রিপোর্টার রংপুর বিভাগঃ-

  • প্রকাশ কাল সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ১৪৬ বার পড়েছে

নারায়ণগঞ্জ জেলা কারাগারের পাশে কয়েকটি পলিথিনও জুটের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।আগুনে ব্যবসায়ীদের ব্যাপক ক্ষয়ক্ষতি হলেও কেউ হতাহত হয়নি।
রবিবার রাত ৯টা থেকে ১১টা পর্যন্ত নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের হাজিগঞ্জ ও মণ্ডলপাড়ার ৪টি ইউনিট তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
প্রত্যক্ষদর্শীরা জানান,কারাগারের দক্ষিণ পাশের দেয়ালের কাছে ও মার্স সিএনজি পাম্পের পিছনে বাঁশের বেড়া ও টিনের চাল দিয়ে তৈরি রুবেল ও সোহেলের পলিথিনের গোডাউন।এছাড়াও মনু মিয়া,কালু মিয়া,জনিসহ ৫/৬ জনের জুটের গোডাউন দিয়ে ব্যবসা করেন।

রাত ৯টায় হঠাৎ তাদের কোনো একটি গোডাউন থেকে দাউ দাউ করে আগুন জ্বলে উঠে।মুহূর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা প্রায় কয়েকশ ফুট উঁচুতে উঠে আতঙ্কের সৃষ্টি করে।ওই সময় আশপাশে থাকা সকল লোকজন দ্রুত দূরে সরে যায়।আগুনে প্রায় ৫-৬ জন ব্যবসায়ী ক্ষতিগ্রস্ত হয়েছেন।তাদের গোডাউনের ছাই ছাড়া কিছুই নেই।তবে ক্ষতিগ্রস্ত কাউকেই আশপাশে পাওয়া যায়নি।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপপরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান,৪টি ইউনিট দিয়ে তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করা হয়েছে।অগ্নিকাণ্ডের পাশে কারাগার ও সিএনজি পাম্পের কোনো ক্ষয়ক্ষতি হয়নি।তবে সকলেই আতঙ্কে ছিলেন।আগুনের সূত্রপাত ও ক্ষতির পরিমাণ জানতে তদন্ত চলছে।পরে বিস্তারিত জানানো হবে।

বিডি// নিজস্ব প্রতিবেদক দৈনিক তোকদার নিউজ.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শেয়ার করুন

অন্যান্য সংবাদসমূহ

কালের নতুন সংবাদ- Copyright Protected 2022© All rights reserved |
Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BTMAXHOST