1. : admin :
  2. adorne@g.makeup.blue : aliwearing26 :
  3. jasminehenderson954@yahoo.com : celsaallardyce :
  4. clint@g.1000welectricscooter.com : jannafulmer321 :
  5. matodesucare2@web.de : karladane059 :
  6. admin@kalernatunsangbad.com : Khairul Islam :
  7. alec@c.razore100.fans : ricardospurlock :
  8. scipidal@sengined.com : scipidal :
  9. ferdinandwarnes@hidebox.org : shanebroome34 :
  10. oralia@b.thailandmovers.com : shannancostas :
  11. malinde@b.roofvent.xyz : stephanieiyt :
  12. carr@g.1000welectricscooter.com : trishafairweathe :
  13. rhi90vhoxun@wuuvo.com : user_tforzh :
  14. lyssa@g.makeup.blue : walterburgoyne :
  15. wynerose@sengined.com : wynerose :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১০ অপরাহ্ন

“ডোমার থানা পুলিশের আয়োজন ওপেন হাউস ডে

  • প্রকাশ কাল সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ৪৪ বার পড়েছে


মোঃ হামিদার রহমান নীলফামারীঃ “দক্ষ পুলিশ, সমৃদ্ধ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্য কে সামনে রেখে ডোমার থানা, নীলফামারীর আয়োজনে ওপেন হাউজ ডে এবং থানা অভ্যন্তরে অভিবাদন মঞ্চ ও হিমঘর এর শুভ উদ্বোধনের আনুষ্ঠানিক কার্যক্রম অনুষ্ঠিত হয়।

রবিবার (২২ জানুয়ারী, ২০২৩ খ্রিষ্টাব্দ) ডোমার থানা, নীলফামারীর আয়োজনে থানা চত্বরে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। উক্ত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুযোগ্য পুলিশ সুপার, নীলফামারী মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম । প্রধান অতিথি ডোমার থানায় আগমন কালে শুরুতেই ডোমার থানার নবনির্মিত অভিবাদন মঞ্চ এবং হিমঘর এর শুভ উদ্বোধন করেন। অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি ওপেন হাউজ ডে তে আগত সকল শ্রেণী পেশার মানুষকে মুক্তভাবে প্রশ্ন করার সুযোগ করে দেন এবং সকলের প্রশ্নের জবাব দেন। এ সময় তিনি তার বক্তব্যে বলেন, স্বাধীনতা যুদ্ধে পুলিশ বাহিনী প্রথম প্রতিরোধ গড়ে তুলেন, পুলিশ বাহিনীর সাথে এদেশে রক্তের সম্পর্ক। তিনি আরও বলেন, মাদকাসক্তের কোন ধর্ম নাই, তারা কারও বাবাও নয় কারও ভাইও নয়। আমাদেরকে সম্মিলিত ভাবে মাদক সন্ত্রাস থেকে আমাদের প্রজন্মকে রক্ষা করতে হবে। নীলফামারী জেলা হতে মাদক, জুয়া ও চুরি সমূলে নির্মূলে জেলা পুলিশ, নীলফামারী অক্লান্তভাবে কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন নীলফামারী জেলার প্রতিটি থানায় এখন সকল স্তরের মানুষ কোন হয়রানি ছাড়াই শতভাগ সেবা পাচ্ছে, তিনি থানায় সেবা প্রাপ্তিতে কোন অনিয়ম দুর্নীতি চোখে পড়লে তা জানানোর আহ্বান জানান। এছাড়াও পুলিশ সুপার সড়ক দুর্ঘটনা, গরু চুরি ও মাদক জুয়া প্রতিরোধে জেলা পুলিশের গৃহীত নানা পদক্ষেপের কথা তুলে ধরেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাহমুদ উন নবী, অফিসার ইনচার্জ, ডোমার থানা। সমাপনী বক্তব্যে তিনি বলেন, ডোমার থানা ১০০% দালাল মুক্ত,যে কোন সমস্যায় সেবা নিতে সরাসরি থানায় আসবেন। ইভটিজিং বাল্যবিবাহ, মাদক, জুয়া, চুরি, ছিনতাই, অনিয়ম দুর্নীতি চোখে পড়লে তা থানা পুলিশ প্রশাসনকে জরুরিভাবে অবগত করার আহ্বান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তোফায়েল আহমেদ, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, ডোমার, নীলফামারী; মনছুরুল ইসলাম দানু,মেয়র, ডোমার পৌরসভা, ডোমার,নীলফামারী; পূবন আকতার, উপজেলা নির্বাহী অফিসার, ডোমার নীলফামারী; আলী মোহাম্মদ আব্দুল্লাহ সহকারী পুলিশ সুপার (ডোমার সার্কেল) নীলফামারী; বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ নূর নবী, সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা পরিষদ, ডোমার, নীলফামারী; মঞ্জুরুল ইসলাম, সাধারণ সম্পাদক,বাংলাদেশ আওয়ামী লীগ, ডোমার, নীলফামারী; খাইরুল আলম, সভাপতি, কমিউনিটি পুলিশ, ডোমার, নীলফামারী; আব্দুল মালেক সরকার, ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ, ডোমার নীলফামারী; রওশন কানিজ, ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ,ডোমার নীলফামারী; এছাড়াও উপস্থিত ছিলেন জনপ্রতিনিধিবৃন্দ, সাংবাদিক বৃন্দ, অত্র এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

শেয়ার করুন

অন্যান্য সংবাদসমূহ

কালের নতুন সংবাদ- Copyright Protected 2022© All rights reserved |
Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BTMAXHOST