1. : admin :
  2. adorne@g.makeup.blue : aliwearing26 :
  3. jasminehenderson954@yahoo.com : celsaallardyce :
  4. clint@g.1000welectricscooter.com : jannafulmer321 :
  5. matodesucare2@web.de : karladane059 :
  6. admin@kalernatunsangbad.com : Khairul Islam :
  7. alec@c.razore100.fans : ricardospurlock :
  8. scipidal@sengined.com : scipidal :
  9. ferdinandwarnes@hidebox.org : shanebroome34 :
  10. oralia@b.thailandmovers.com : shannancostas :
  11. malinde@b.roofvent.xyz : stephanieiyt :
  12. carr@g.1000welectricscooter.com : trishafairweathe :
  13. rhi90vhoxun@wuuvo.com : user_tforzh :
  14. lyssa@g.makeup.blue : walterburgoyne :
  15. wynerose@sengined.com : wynerose :
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৩০ পূর্বাহ্ন

অপহৃত কিশোরী উদ্ধারসহ অপহরণকারীদে আটক করেছে র‌্যাব-৭

  • প্রকাশ কাল রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ৩৫ বার পড়েছে


মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধি চট্টগ্রাম।

র‌্যাব-৭,চট্টগ্রাম কর্তৃক ফটিকছড়ি হতে ৯ম শ্রেণীতে অধ্যয়নরত ১৫ বছরের নাবালিকা মেয়েকে অপহরণ: অপহৃত ভিকটিম উদ্ধারসহ অপহরণকারীদের আটক।

১১ নভেম্বর, হাটহাজারী থানাধীন পশ্চিম দেওয়াননগর এলাকার একটি ভাড়াঘর হতে ভিকটিমকে উদ্ধার করেততুতুুতুগতুু এবং উক্ত অপহরণের সাথে জড়িত আসামী ১। মোহাম্মদ সাইমুন (২৪)২। হাছিনা বেগম (৪৫) এবং অপহরণে সার্বিকভাবে সহায়তা ও আশ্রয় প্রদানকারী আসামী মোঃ সোহেল (৩৭) কে গ্রেফতার করা হয়।

র‍্যাব সূত্রে জানা যায়,অপহৃত ভিকটিম ১৫ বছর বয়সের এবং ৯ম শ্রেণীতে পড়–য়া একজন ছাত্রী। আসামী মোঃ সাইমুন বিভিন্ন সময়ে ভিকটিমকে স্কুলে আসা যাওয়ার পথে উত্যক্ত করত এবং মোবাইল ফোনে প্রায় সময়ই বিরক্ত করত। ভিকটিম বিষয়টি তার মা ও পরিবারের অন্যান্য সদস্যদেরকে অবহিত করে। ভিকটিমের মা তার মেয়েকে বিরক্ত করার জন্য বিষয়টি সাইমুনের মা এবং তাদের বাড়ীর গন্যমান্য ব্যক্তিদের অবহিত করে। এতে সাইমুন ক্ষিপ্ত হয়ে ভিকটিমদের বাড়ির লোকজনদের বিভিন্ন ধরনের গালমন্দ করে এবং ভিকটিমকে তাদের চোখের সামনে থেকে তুলে নিয়ে যাবে বলে হুমকি প্রদান করে। গত ১৩ আগষ্ট ২০২২ খ্রিঃ তারিখ সন্ধ্যা ০৭ঃ০০ টায় ভিকটিম ঘর হতে বের হয়ে বাড়ির সামনের রাস্তায় পায়চারি করার সময় হঠাৎ আসামী সাইমুন অজ্ঞাতনামা ২/৩ জনের সহযোগিতায় তাকে জোর পূর্বক একটি সিএনজি গাড়ীতে করে অপহরণ করতঃ অজ্ঞাতস্থানে নিয়ে যায়। ঘটনাস্থলের পাশে উপস্থিত লোকজন বিষয়টি ভিকটিমের মাকে জানালে ভিকটিমের মা বিষয়টি তাৎক্ষণিকভাবে স্থানীয় ওয়ার্ড মেম্বার ও এলাকার গন্যমান্য লোকজনদের জানালে তারা আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য পরামর্শ দেন।

পরবর্তীতে এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে ০৫ জন নামীয় এবং অজ্ঞাতনামা আরও ২/৩জনকে আসামী করে চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানায় একটি মামলা দায়ের করেন বিষয়টি র‌্যাব-৭ কে অবহিত করেন।

র‌্যাব-৭,ভিকটিমকে উদ্ধার এবং অপহরনের সাথে জড়িত আসামীদের গ্রেফতারের লক্ষ্যে ব্যাপক গোয়েন্দা নজরদারী অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় আসামীদের আটক করে। পরবর্তীতে ধৃত আসামীদের দেয়া তথ্য মতে এজাহার নামীয় ৪ নং আসামী মোহাম্মদ রাসেল (২৫) কে ফটিকছড়ি থানাধীন নানুপুর এলাকা হতে রাত ০২.১০ ঘটিকায় গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামীরা বর্ণিত অপহরণের সাথে জড়িত থাকার সত্যতা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

অন্যান্য সংবাদসমূহ

কালের নতুন সংবাদ- Copyright Protected 2022© All rights reserved |
Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BTMAXHOST