1. : admin :
  2. adorne@g.makeup.blue : aliwearing26 :
  3. jasminehenderson954@yahoo.com : celsaallardyce :
  4. clint@g.1000welectricscooter.com : jannafulmer321 :
  5. matodesucare2@web.de : karladane059 :
  6. admin@kalernatunsangbad.com : Khairul Islam :
  7. alec@c.razore100.fans : ricardospurlock :
  8. scipidal@sengined.com : scipidal :
  9. ferdinandwarnes@hidebox.org : shanebroome34 :
  10. oralia@b.thailandmovers.com : shannancostas :
  11. malinde@b.roofvent.xyz : stephanieiyt :
  12. carr@g.1000welectricscooter.com : trishafairweathe :
  13. rhi90vhoxun@wuuvo.com : user_tforzh :
  14. lyssa@g.makeup.blue : walterburgoyne :
  15. wynerose@sengined.com : wynerose :
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
শিরোনাম

কোনো গডফাদারের কাছে মাথা নত করবো না।

  • প্রকাশ কাল শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ১৫০ বার পড়েছে

News

  • নিউজ ইডিটর :মোঃ লিমন তোকদার।


নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী ডা:সেলিনা হায়াৎ আইভী বলেছেন,কোনো সন্ত্রাসী গডফাদারের কাছে মাথা নত করবে না নারায়ণগঞ্জবাসী।রোববার (৯ জানুয়ারি) সকালে বন্দর এলাকায় নির্বাচনি প্রচারণার শুরুতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

News

তিনি বলেন,আওয়ামী লীগ অনেক বড় দল।এখানে সবার স্থান আছে। জনগণ আমার ক্ষমতা।আমি নৌকা প্রতীকে নির্বাচন করলেও দল-মত নির্বিশেষে সবাই আমাকে চায়।আওয়ামী লীগে স্রোতের বেগে কত লোক এসেছে আবার চলেও গেছে।আমরা আছি এবং থাকব।দলের বিরুদ্ধে কাজ করে কেউ টিকে থাকতে পারেনি,পারবেও না।আইভী বলেন,আমি জনগণের জন্য কাজ করেছি।এখানে রাস্তা, ড্রেন হয়েছে, মাঠ হয়েছে।একটা কাজ বাকি সেটা হলো কদম রসূল ব্রিজ।এই প্রজেক্টটিও পাস হয়েছে করোনার কারণে পিছিয়ে গেলেও এবার এটার কাজ শুরু হতে যাচ্ছে।আগামী তিন থেকে চার মাসের মধ্যে প্রধানমন্ত্রী এই কদম রসূল ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

News

তিনি বলেন,কেন্দ্র সবকিছু দেখছে,তারা অবগত আছেন।তারা কী ব্যবস্থা নেবেন সেটা তাদের ব্যাপার।আমার বিষয় আমার জনগণ।আমার জনগণ কখনও কোনো সন্ত্রাসী চাঁদাবাজ গডফাদার খুনিকে গ্রহণ করেনি নারায়ণগঞ্জে স্থানীয় সরকার নির্বাচনে।সেটা বার বার প্রমাণিত হয়েছে।কেন্দ্র কেন্দ্রের কাজ করবে,দল দলের কাজ করবে,জনতা জনতার কাজ করবে।

tokdernewsবড় ভাই কেন গডফাদার হল এমন প্রশ্নে আইভি বলেন,ওনাকে আমি বড় ভাই বলে সম্মান করেছি।আমি যে প্রতীকে নির্বাচন করছি ঠিক সেই প্রতীকের লোক উনি (শামীম ওসমান)।তবে সেই প্রতীকের হয়েও তিনি নৌকার পক্ষে সমর্থন দিচ্ছেন না।তাই জনগণই তাকে গডফাদার বলছে।


বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শেয়ার করুন

অন্যান্য সংবাদসমূহ

কালের নতুন সংবাদ- Copyright Protected 2022© All rights reserved |
Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BTMAXHOST