1. : admin :
  2. adorne@g.makeup.blue : aliwearing26 :
  3. jasminehenderson954@yahoo.com : celsaallardyce :
  4. clint@g.1000welectricscooter.com : jannafulmer321 :
  5. matodesucare2@web.de : karladane059 :
  6. admin@kalernatunsangbad.com : Khairul Islam :
  7. alec@c.razore100.fans : ricardospurlock :
  8. scipidal@sengined.com : scipidal :
  9. ferdinandwarnes@hidebox.org : shanebroome34 :
  10. oralia@b.thailandmovers.com : shannancostas :
  11. malinde@b.roofvent.xyz : stephanieiyt :
  12. carr@g.1000welectricscooter.com : trishafairweathe :
  13. rhi90vhoxun@wuuvo.com : user_tforzh :
  14. lyssa@g.makeup.blue : walterburgoyne :
  15. wynerose@sengined.com : wynerose :
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৫ অপরাহ্ন

১৮ নভেম্বর ঢাকায় সিপিবির অর্ধদিবস হরতাল।

  • প্রকাশ কাল মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ১৮৭ বার পড়েছে

অনলাইনডেস্ক:-নিউজপোর্টালতোকদারনিউজ.কম,এর:নিউজইডিটরওপ্রতিষ্ঠাতা:মোঃমোশারফ হোসেন তোকদার লিমন,রংপুর বিভাগঃ-



জ্বালানি তেল ও পরিবহনে ভাড়া বাড়ানোর প্রতিবাদ এবং সব নিত্যপণ্যের দাম কমানোর দাবিতে হরতালের ডাক দিয়েছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)-সিপিবি(এম)। আগামী ১৮ নভেম্বর রাজধানীতে সকাল ছয়টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ অর্ধদিবস হরতাল কর্মসূচি পালন হবে।

সোমবার(৮ নভেম্বর)দুপুর আড়াইটায় জাতীয় প্রেস ক্লাবের সামনে সংগঠনটি আয়োজিত এক সমাবেশ থেকে এ ঘোষণা দেন সংগঠনের সাধারণ সম্পাদক ডা:এম এ সামাদ।

সমাবেশে তিনি বলেন,বর্তমান সরকার দেশের গণতান্ত্রিক প্রতিষ্ঠানগুলো ধ্বংস করে জনগণের ভোটের অধিকার হরণ করে সীমাহীন দুর্নীতি-লুটপাট চালাচ্ছে।করোনা মহামারির কারণে দেশের মানুষ এমনিতেই দিশেহারা,এরইমধ্যে মূল্যবৃদ্ধির কারণে নিত্যপণ্য জনগণের ক্রয় ক্ষমতার বাইরে।মানুষ অনাহারে-অর্ধাহারে দিন কাটাচ্ছে।

এম এ সামাদ বলেন,হঠাৎ করেই ডিজেল,কেরোসিন তেল, এলপিজি গ্যাসের দাম বাড়িয়ে নতুন দুর্ভোগ তৈরি করেছে সরকার।জ্বালানির মূল্যবৃদ্ধির অজুহাতে পরিবহন ভাড়াও বাড়ানো হয়েছে।এখন পণ্য পরিবহন ব্যয়ও বাড়বে।বাড়বে পণ্যমূল্য।এর আঘাত পড়বে এদেশের শ্রমজীবী মানুষের ওপর।

তিনি বলেন,সরকারের এ গণবিরোধী সিদ্ধান্ত প্রত্যাহার ও অরাজকতার বিরুদ্ধে সর্বাত্মক আন্দোলনের অংশ হিসেবে আগামী ১৮ নভেম্বর সকাল ছয়টা থেকে দুপুর ১২টা পর্যন্ত রাজধানী ঢাকায় হরতাল পালন করা হবে।সবাইকে এ কর্মসূচি সফল করার আহ্বান জানাচ্ছি।

সমাবেশে সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফা আল খালিদ,মার্কসবাদী কৃষক মঞ্চের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য তালিবুল ইসলাম,কেন্দ্রীয় নেতা মুক্তিযোদ্ধা সামছুল হক সরকার ও আমিনুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।


বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শেয়ার করুন

অন্যান্য সংবাদসমূহ

কালের নতুন সংবাদ- Copyright Protected 2022© All rights reserved |
Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BTMAXHOST