1. : admin :
  2. adorne@g.makeup.blue : aliwearing26 :
  3. jasminehenderson954@yahoo.com : celsaallardyce :
  4. clint@g.1000welectricscooter.com : jannafulmer321 :
  5. matodesucare2@web.de : karladane059 :
  6. admin@kalernatunsangbad.com : Khairul Islam :
  7. alec@c.razore100.fans : ricardospurlock :
  8. scipidal@sengined.com : scipidal :
  9. ferdinandwarnes@hidebox.org : shanebroome34 :
  10. oralia@b.thailandmovers.com : shannancostas :
  11. malinde@b.roofvent.xyz : stephanieiyt :
  12. carr@g.1000welectricscooter.com : trishafairweathe :
  13. rhi90vhoxun@wuuvo.com : user_tforzh :
  14. lyssa@g.makeup.blue : walterburgoyne :
  15. wynerose@sengined.com : wynerose :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২১ অপরাহ্ন

দেশীয় মূল্যবোধ বিরোধী শিক্ষানীতি মেনে নেবে না জনগন-চরমোনাই

  • প্রকাশ কাল শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩
  • ৬০ বার পড়েছে

স্টাফ রিপোর্টার, জুবায়ের আহমাদ জুয়েল :

চলতি শিক্ষাক্রম’২৩ একটি দেশ বিরোধী আন্তর্জাতিক ফরমায়েশি শিক্ষাক্রম। এই শিক্ষাক্রমে দেশের স্বাধীনতা- স্বার্বভৌমত্ব ও সংখ্যাগরিষ্ঠ জনগোষ্ঠীর বোধ-বিশ্বাসের প্রতিফলন ঘটেনি। এই ষড়যন্ত্রমূলক শিক্ষাক্রম দেশবাসী প্রত্যাখ্যান করেছে। সরকার জনমতের তোয়াক্কা না করে শিক্ষার মতো তাৎপর্য পূর্ণ বিষয়ে যে একতরফা সিদ্ধান্ত নিয়েছে, তার ফলাফল ভয়াবহ হবে।১৩ জানুয়ারী শুক্রবার, রাজধানীর গুলিস্তানস্থ শহীদ মতিউর রহমান পার্কে ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের-৪র্থ জাতীয় যুব কনভেনশনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত মন্তব্য করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

বক্তব্যে তিনি সরকারকে দূর্নীতিবাজ ও লুটেরা আখ্যা দিয়ে আরও বলেন, দেশের অর্থনৈতিক অবস্থা এখন তলানিতে, অথচ দূর্নীতিবাজরা দেশের টাকা বিদেশে পাচার করে, কানাডা আমেরিকায় বাড়ী বানায়। আর সরকারের উচ্চ মহল তাতে নিরব সমর্থন দিয়ে যাচ্ছে, এটা জাতির জন্য রীতিমতো লজ্জার।

ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দীনের সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল আতিকুর রহমান মুজাহিদের সঞ্চালনায় কনভেনশনে বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন- ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়েখে চরমোনাই। তিনি বলেন, সরকার এখন দলীয় নেতা-কর্মীদের নিয়ে বিপাকে পরেছে। সরকারী দলে কর্মীর চেয়ে নেতা বেশি হয়ে গেছে। জনগনের টাকা দিয়ে ক্যডার তৈরী করে আজ খোদ সরকারই বিপদে পরেছেন। তবে আগামী জাতিয় নির্বাচনকে প্রশাসন বা ক্যডার দিয়ে প্রভাবিত করার চেষ্টা করলে দেশপ্রেমিক জনগন তা শক্ত হাতে প্রতিহত করবে।

কনভেনশনে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য অধ্যক্ষ মাওলানা সৈয়দ মুসাদ্দেক বিল্লাহ আল মাদানী।অধ্যাপক মাহবুবুর রহমান, মহাসচিব অধ্যক্ষ হাফেজ মওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, মুহাম্মাদ আমীনুল ইসলাম, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম,অধ্যক্ষ মাওলানা শেখ ফজলে বারী মাসুদ, মাওলানা ইমতিয়াজ আলম।

অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন- ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, কে এম আতিকুর রহমান, প্রচার ও দাওয়াহ সম্পাদক, মাওলানা আহমাদ আব্দুল কাইয়ূম, দফতর সম্পাদক, মাওলানা লোকমান হুসাইন জাফরী, ছাত্র ও যুব বি. সম্পাদক, মুফতি সৈয়দ এছহাক মুহাম্মাদ আবুল খায়ের, কৃষি ও শ্রম বি. সম্পাদক, আলহাজ্ব আব্দুর রহমান, মুক্তিযোদ্ধ বি. সম্পাদক, বীর মুক্তিযুদ্ধা আলহাজ্ব আবুল কাসেম, ঢাকা বিভাগীয় সংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ বেলায়েত হুসাইন ও মাওলানা দেলোয়ার হুসাইন সাকী। (প্রমুখ)

উল্লেখ্য, কনভেনশনে ইসলামী আন্দোলন বাংলাদেশ- এর আমীর পীর সাহেব চরমোনাই ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের ২০২১-২২ সেশনের কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি হিসেবে
মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দীন-কে সভাপতি, প্রকৌশলী মুহাম্মাদ আতিকুর রহমান মুজাহিদ-কে সহ. সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে মুফতি মানসুর আহমাদ সাকীর নাম ঘোষনা করেন।

শেয়ার করুন

অন্যান্য সংবাদসমূহ

কালের নতুন সংবাদ- Copyright Protected 2022© All rights reserved |
Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BTMAXHOST