1. : admin :
  2. adorne@g.makeup.blue : aliwearing26 :
  3. jasminehenderson954@yahoo.com : celsaallardyce :
  4. clint@g.1000welectricscooter.com : jannafulmer321 :
  5. matodesucare2@web.de : karladane059 :
  6. admin@kalernatunsangbad.com : Khairul Islam :
  7. alec@c.razore100.fans : ricardospurlock :
  8. scipidal@sengined.com : scipidal :
  9. ferdinandwarnes@hidebox.org : shanebroome34 :
  10. oralia@b.thailandmovers.com : shannancostas :
  11. malinde@b.roofvent.xyz : stephanieiyt :
  12. carr@g.1000welectricscooter.com : trishafairweathe :
  13. rhi90vhoxun@wuuvo.com : user_tforzh :
  14. lyssa@g.makeup.blue : walterburgoyne :
  15. wynerose@sengined.com : wynerose :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১২ অপরাহ্ন

পারিবারিক কবরস্থানে সমাহিত হন ডঃ আলাউদ্দিন

  • প্রকাশ কাল বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২
  • ৫১ বার পড়েছে


আবু হানিফ পাকুন্দিয়া : কিশোরগঞ্জ-১, পাকুন্দিয়া-হোসেনপুর) বতমানে কিশোর গন্জ ২ আসনের সাবেক সংসদ সদস্য, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য, প্রধান মন্ত্রী শেখ হাসিনার শিক্ষা বিষয়ক উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. আলাউদ্দিন আহমেদ গত মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)
দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে ভুগছিলেন অধ্যাপক ড. আলাউদ্দিন আহমেদ। স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রেখে যাওয়া এ শিক্ষকের মৃত্যুর সময় বয়স হয়েছিল ৭৩ বছর।
তার পরিবারের সদস্যরা জানান, মঙ্গলবার রাত ৯টায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে প্রথম জানাজা হয় প্রতিষ্ঠানের সাবেক উপাচার্যের। পরে তার মরদেহ কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার নিজ গ্রামের বুরুদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে বুধবার (১৪ ডিসেম্বর) বিকেল ৩ টায় শ্রদ্ধা নিবেদন ও গার্ড অফ অনার প্রদান করে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
এ সময় বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) , জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এম এ আফজাল, সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এডভোকেট সোহরাব উদ্দিন, বাংলাদেশ বার কাউন্সিলের নির্বাহী কমিটির চেয়ারম্যান এডভোকেট মোখলেছুর রহমান বাদল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ গোলাম মোস্তফা, পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজলিন শহীদ চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আল আমিন হোসাইন, অধ্যাপক ড. আলাউদ্দিন আহমেদ কে নিয়ে সৃতিচারণ করেন।
অধ্যাপক ড. আলাউদ্দিন আহমেদ মহান মুক্তিযুদ্ধে নৌ-কমান্ডোর সাহসী বীর মুক্তিযোদ্ধা ছিলেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক শিক্ষা উপদেষ্টা হিসেবেও দায়িত্ব পালন করেন। তার মৃত্যুর খবরে তার নির্বাচনী এলাকা বিশেষ করে হোসেনপুর উপজেলা, পাকুন্দিয়া, কটিয়াদি ও কিশোরগঞ্জে শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করুন

অন্যান্য সংবাদসমূহ

কালের নতুন সংবাদ- Copyright Protected 2022© All rights reserved |
Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BTMAXHOST