1. : admin :
  2. adorne@g.makeup.blue : aliwearing26 :
  3. jasminehenderson954@yahoo.com : celsaallardyce :
  4. clint@g.1000welectricscooter.com : jannafulmer321 :
  5. matodesucare2@web.de : karladane059 :
  6. admin@kalernatunsangbad.com : Khairul Islam :
  7. alec@c.razore100.fans : ricardospurlock :
  8. scipidal@sengined.com : scipidal :
  9. ferdinandwarnes@hidebox.org : shanebroome34 :
  10. oralia@b.thailandmovers.com : shannancostas :
  11. malinde@b.roofvent.xyz : stephanieiyt :
  12. carr@g.1000welectricscooter.com : trishafairweathe :
  13. rhi90vhoxun@wuuvo.com : user_tforzh :
  14. lyssa@g.makeup.blue : walterburgoyne :
  15. wynerose@sengined.com : wynerose :
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

কিশোরগঞ্জে পৃথক অভিযানে ৭ কেজি গাঁজা ও ৩২ লিটার চোলাই মদসহ গ্রেফতার-৮

  • প্রকাশ কাল সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
  • ৬৩ বার পড়েছে

ডেস্ক রিপোর্ট

কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক জয়নাল আবেদীন গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় ২৭/১১/২২ খ্রি: রাত্র ২১:৩০ ঘটিকায় করিমগঞ্জ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে আসামি ১। মোঃজুয়েল (২৪) পিতামৃত লাট মিয়া, সাং- মজলিসপুর থানা কেন্দুয়া, জেলা নেত্রকোনা, ২। রোকন@ রুক্তন (২৬) পিতা নইমুদ্দিন, সাং- রাইটুটি, থানা ইটনা, জেলা কিশোরগঞ্জ, ৩। আওয়াল (২৭) পিতা সাবেক সোরাব মেম্বার, সাং- জাফরাবাদ, থানা করিমগঞ্জ, জেলা কিশোরগঞ্জ ৪। সাগর মিয়া (১৯) পিতা -ফারুক মিয়া, সাং- বাওয়াল, থানা- তাড়াইল, জেলা কিশোরগঞ্জদের গ্রেফতার করে এবং তাদের হেফাজত হতে সর্বমোট ৩২ লিটার চোলাই মদ (মাদকদ্রব্য) উদ্ধার করে জব্দ তালিকামূলে জব্দ করে হেফাজতে নেয়।

কটিয়াদী থানার এসআই(নিঃ) মোঃ দুলাল মিয়া সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে ২৭/১১/২২ খ্রি: ১৭.৩০ ঘটিকায় কটিয়াদী থানাধীন আদমপুর ফায়ায় সার্ভিস এলাকায় অভিযান পরিচালনা করে আসামি ১। মোছাঃ আছমা আক্তার ওরফে রিনা (৩৫), স্বামী আলম ২। মোসাম্মৎ রুখসানা ওরফে সনিয়া (২৬), পিতা মৃত আঃ মালেক মিয়া, উভয় সাং কালীবাড়ি, উভয় থানা শ্রীপুর গাজীপুরকে গ্রেফতার করে এবং তাদের হেফাজত হতে মোট ৪ কেজি গাঁজা উদ্ধার করে ১৭.৫৫ ঘটিকায় জব্দ তালিকামূলে জব্দ করে হেফাজতে নেয়।

কিশোরগঞ্জ জেলার ইটনা থানার এসআই(নিঃ) মোস্তাফিজুর রহমান গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় ২৭/১১/২২ খ্রি: ১২.২০ ঘটিকায় ইটনা ওয়ারলেছপাড়া মোড়ে চেকপোষ্ট পরিচালনা করে আসামি শফিকুল ইসলাম (৩০), পিতা- জিন্নাত আলী, সাং- মৃগা (প্রজারকান্দা), থানা- ইটনা, জেলা-কিশোরগঞ্জকে গ্রেফতার করে এবং তার হেফাজত হতে ০২ (দুই) কেজি গাঁজা নামক মাদকদ্রব্য উদ্ধার করে ১২.৩০ ঘটিকায় জব্দ তালিকামূলে জব্দ করে হেফাজতে নেয়।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি), কিশোরগঞ্জ এর এসআই(নিঃ) মোঃ মকবুল হোসেন গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় ২৭/১১/২২ খ্রি:১৪.০৫ ঘটিকায় কিশোরগঞ্জ জেলার কটিয়াদী থানাধীন চান্দপুর ইউপিস্থ চান্দপুর শেকেরপাড়া গ্রামে মোজাম্মেল হক (৩৬) এর মুদির দোকানের সম্মুখ হতে অভিযান পরিচালনা করে আসামি মোজাম্মেল হক(৩৬), পিতা- মৃত আব্দুর রাজ্জাক, সাং- চান্দপুর শেকেরপাড়া, ইউপিঃ চান্দপুর, থানা- কটিয়াদী, জেলা- কিশোরগঞ্জকে গ্রেফতার করে এবং আসামীর হেফাজতে থাকা ০১( এক) কেজি গাঁজা (মাদকদ্রব্য) উদ্ধার করে ১৪.২০ ঘটিকায় জব্দ তালিকামূলে জব্দ করে হেফাজতে নেয়।
উপরোক্ত ঘটনাসমূহে সংশ্লিষ্ট থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

অন্যান্য সংবাদসমূহ

কালের নতুন সংবাদ- Copyright Protected 2022© All rights reserved |
Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BTMAXHOST