1. : admin :
  2. adorne@g.makeup.blue : aliwearing26 :
  3. jasminehenderson954@yahoo.com : celsaallardyce :
  4. clint@g.1000welectricscooter.com : jannafulmer321 :
  5. matodesucare2@web.de : karladane059 :
  6. admin@kalernatunsangbad.com : Khairul Islam :
  7. alec@c.razore100.fans : ricardospurlock :
  8. scipidal@sengined.com : scipidal :
  9. ferdinandwarnes@hidebox.org : shanebroome34 :
  10. oralia@b.thailandmovers.com : shannancostas :
  11. malinde@b.roofvent.xyz : stephanieiyt :
  12. carr@g.1000welectricscooter.com : trishafairweathe :
  13. rhi90vhoxun@wuuvo.com : user_tforzh :
  14. lyssa@g.makeup.blue : walterburgoyne :
  15. wynerose@sengined.com : wynerose :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১০:২৭ পূর্বাহ্ন

পূর্ব শত্রুতার জেরে চা দোকানিকে কোপিয়ে জখম

  • প্রকাশ কাল সোমবার, ১০ অক্টোবর, ২০২২
  • ৫৯ বার পড়েছে

স্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহের নান্দাইল পৌরসভার ৯নং চন্ডিপাশা ওয়ার্ডে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় এগার সদস্যের পরিবারের এক-মাত্র উপার্জনকারী চা দোকানদারের উপর হামলা করে ও কোপিয়ে গুরুতর জখম করা হয়েছে। আহতের নাম রুবেল মিয়া (৩৫)। সে পৌরসভার ৯নং চন্ডিপাশা ওয়ার্ডে মোঃ হাবুল মিয়া ছেলে। ঘটনাটি ঘটে গত ০১ অক্টোবর রাত ১০.৩০ ঘটিকার সময় চন্ডীপাশা মোড়ে রুবেলের নিজ কর্মস্থল চায়ের দোকানেই।
এ ঘটনায় পরে আহতের স্ত্রী মোছাঃ খায়রুন্নাহার (৩০) নিজে বাদি হয়ে নামাংঙ্কিত ১৪ জনের নাম সহ আরও অজ্ঞাতনামা ৩/৪ জনের নামে নান্দাইল মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। আহতের স্ত্রী বাদি হয়ে ৯নং চন্ডিপাশা ওয়ার্ডে
মোঃ আরাফাত রহমান (অনিক মিয়া) ও তার সহযোগি সোহরাওয়ার্দী, মোঃ মিজান মিয়া,
মোঃ উজ্জ্বল মিয়া, মোঃ হাসিম উদ্দিন, মোঃ নেছার উদ্দিন টিপু, মোঃ সেলিম মিয়া,
লাদেন মিয়া, রুমন মিয়া, মোঃ শাহজাহান মিয়া, বিল্লাল মিয়া, মেহেদী হাসান,
শহীদ মিয়া, মোঃ শাহীন মিয়া সহ ১৪ জনের নাম উল্লেখ করে নান্দাইল মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ সূত্রে জানা যায়, একই এলাকার পাশের বাড়ির বাসিন্দা প্রভাবশালী সোহরাব উদ্দিন গংদের বাড়ির পাশাপাশি হাবুল মিয়া বাড়ি হওয়ায় রুবেল মিয়ার পরিবারের সদস্যদের বিভিন্নভাবে ক্ষতি সাধনের অপেক্ষায় ছিল প্রতিপক্ষ। ইতিপূর্বেই সাথে
রুবেল মিয়াদের বাড়ির সীমানা সহ পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিনের বিরোধ চলছিল। এই বিরোধের কারণে উক্ত আসামীরা বিভিন্ন সময় বিভিন্ন কৌশলে রুবেল মিয়াদের মারধর সহ প্রাননাশের হুমকি প্রদর্শন করিয়া আসিতেছে। এর পর থেকেই দুই পরিবারের কলহের সূচনা হয়। ঘটনার দিন নিরীহ রুবেল মিয়ার দোকানে গিয়ে অভিযুক্ত মোঃ আরাফাত রহমান (অনিক মিয়া), সোহরাওয়ার্দী, মোঃ মিজান মিয়া, মোঃ উজ্জ্বল মিয়া, মোঃ হাসিম উদ্দিন, মোঃ নেছার উদ্দিন টিপু, মোঃ সেলিম মিয়া, লাদেন মিয়া, রুমন মিয়া, মোঃ শাহজাহান মিয়া, বিল্লাল মিয়া, মেহেদী হাসান, শহীদ মিয়া, মোঃ শাহীন মিয়া সহ আরও অজ্ঞাতনামা ৩/৪ জনের একটি সন্ত্রাসীদল দেশীয় অস্ত্র নিয়ে নিরীহ রুবেল মিয়ার দোকানে প্রবেশ করে ও তার উপর পরিল্পিত হামলা চালায় এবং উপুর্যুপুরি কোপিয়ে রক্তাক্ত জখম করে। দোকান ভাংচুর করে ৩০/৩৫ হাজার টাকার মত ক্ষতি সাধন করে, চলে যায় বলে অভিযোগপত্রে উল্লখ করা হয়। দোকান ঘরের মালিক মোঃ আতাউর রহমান সোহেল জানায়, আহত রুবেল মিয়ার পাশের দোকানের লোকজনের চিৎকারে আমি সহ বাজারের উপস্থিত ও আশপাশের লোকজন ঘটনাস্থলে আসলে হামলাকারীরা রুবেলকে প্রথমে উদ্ধার করতে বাঁধা দেয় এবং সুযোগ বুঝে ঘটনা স্থল থেকে পালিয়ে যায়। তখন রুবেলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আহত রুবেলের অবস্থা আশংঙ্কা দেখে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রুবেলকে নিয়ে ভর্তি করলে, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার রুবেল মিয়ার অবস্থা বে-গতিক দেখে রুবেলকে আরও উন্নত চিকিৎসার জন্য রাজধানীর ঢাকা জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পূর্ণবাসন প্রতিষ্ঠানে, নিটোরে রেফার্ড করে। বর্তমানে চা দোকানি রুবেল জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পূর্ণবাসন প্রতিষ্ঠানে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এ ব্যাপারে মামলায় আসামিপক্ষের সাথে সাক্ষাতে ও মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও তাদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।
এই বিষয়ে নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ জানান, ইতিমধ্যেই মামলা চলমাম রয়েছে। আসামি পলাতক আছে, আইন শৃঙ্খলা বাহিনী তৎপর আছে এবং আসামিদের গ্রেপ্তার করার জন্য সর্বাত্মক চেষ্টা চলছে।
উক্ত বিষয়ে পৌরসভার ৯নং ওয়ার্ড চন্ডিপাশা মোড়ের বাজারের ব্যাবসায়ীদের ও সাধারণ মানুষের মনে চাপাক্ষোভ বিরাজ করছে।

শেয়ার করুন

অন্যান্য সংবাদসমূহ

কালের নতুন সংবাদ- Copyright Protected 2022© All rights reserved |
Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BTMAXHOST