1. : admin :
  2. adorne@g.makeup.blue : aliwearing26 :
  3. jasminehenderson954@yahoo.com : celsaallardyce :
  4. clint@g.1000welectricscooter.com : jannafulmer321 :
  5. matodesucare2@web.de : karladane059 :
  6. admin@kalernatunsangbad.com : Khairul Islam :
  7. alec@c.razore100.fans : ricardospurlock :
  8. scipidal@sengined.com : scipidal :
  9. ferdinandwarnes@hidebox.org : shanebroome34 :
  10. oralia@b.thailandmovers.com : shannancostas :
  11. malinde@b.roofvent.xyz : stephanieiyt :
  12. carr@g.1000welectricscooter.com : trishafairweathe :
  13. rhi90vhoxun@wuuvo.com : user_tforzh :
  14. lyssa@g.makeup.blue : walterburgoyne :
  15. wynerose@sengined.com : wynerose :
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:২২ পূর্বাহ্ন

পাকুন্দিয়া ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে সড়ক অবরোধ

  • প্রকাশ কাল শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ১১১ বার পড়েছে

আবু হানিফ পাকুন্দিয়া : পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগের একাংশ। আজ শনিবার সকালে কিশোর গন্জ টু ঢাকা মহাসড়কের ও পাকুন্দিয়া থানার সামনে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে ক্ষুব্ধ নেতা-কর্মীরা। এতে আধা ঘণ্টার জন্য সড়কে যানচলাচল বন্ধ হয়ে গেলে ভোগান্তিতে পড়েন সাধারণ যাত্রীরা।

পাকুন্দিয়া উপজেলার নাজমুল আলমকে সভাপতি ও মোঃ তোফায়েল আহমেদ তুহিন কে সাধারণ সম্পাদক করে গত৫,১০,২০২২ইং তারিখ রাতে কমিটি ঘোষণা করা হয়।এতেন নতুন কমিটির মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রদল কমিটির নেতা কে পাকুন্দিয়া উপজেলা ছাএলীগের নতুন কমিটির সভাপতি করা হইয়াছে বলে অভিযোগ তুলেছেন ক্ষুব্ধ নেতা-কর্মীরা। এ ছাড়া পাকুন্দিয়া ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বাতিলের দাবিও জানান ক্ষুব্ধ তাঁরা।

গত ৫তারিখ রাতে পাকুন্দিয়া উপজেলা কমিটি ঘোষণা হওয়ার পর ছাত্রলীগের একাংশের নেতা—কর্মীরা ক্ষুব্ধ হয়ে ওঠেন। উপজেলা কমিটি বাতিলের দাবিতে আজ সকাল ১১টায় দিকে ডাক দেওয়া হয়। পাকুন্দিয়া উপজেলা পরিষদ থেকে মিছিল নিয়ে পৌর বাজার ঘুরে বঙ্গবন্ধুর চত্বরে সংবাদ সম্মেলন করে করেন তাঁরা। সেখানে প্রতিবাদ সভায় ক্ষুব্ধ নেতা-কর্মীরা পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের কমিটি বাতিল করে নতুন করে কমিটি গঠনের দাবি জানায়। একই সঙ্গে নগর ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বাতিল এবং নতুন করে সম্মেলন ডেকে কমিটি গঠনের দাবি জানান। দাবি না মানা পর্যন্ত আন্দোলন অব্যাহত থাকবে বলে সমাবেশ থেকে ঘোষণা দেওয়া হয়।

সমাবেশের পর ক্ষুব্ধ নেতা-কর্মীরা পাকুন্দিয়া থানার মুড়ে একাধিক টায়ার জ্বালিয়ে যান চলাচলে বিঘ্ন সৃষ্টি করেন।

বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখেন পাকুন্দিয়া উপজেলা ছাএলীগের কমিটির সাবেক, সদস্য বতমানে চরফারদীয় ইউনিয়ন কমিটির সভাপতি সাদ্দাম হোসেন, সাকিবুল হাসান মুন্না কলেজ শাখা ছাত্রলীগের নেতা,নাফিজ উদ্দিন নাদিম পৌর ছাএলীগে নেতা, রাকিবুল হাসান হিমেল,সাধারণ সম্পদক চরফারদীয় ইউনিয়ন ছাএলীগে কমিটি বাতিলের দাবি জানিয়ে তারা সংবাদ সম্মেলন করেন ।

সাদাম হোসেন বলেন , পাকুন্দিয়া উপজেলা ছাএলীগের কমিটিতে ছাত্রদল নেতার ছাড়াও অছাত্র এবং ইয়াবা অপরাধে সাথে জড়িত রয়েছে । ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হয়নি। এ জন্য ছাত্রলীগের ত্যাগী নেতা-কর্মীরা মাঠে নেমেছে।

এ বিষয়ে জানতে চাইলে পাকুন্দিয়া উপজেলা ছাএলীগের সাবেক কমিটির সভাপতি এখলাছ উদ্দিন তিনি কমিটির ব্যাপারে কোন কথা বলতে রাজি না।

শেয়ার করুন

অন্যান্য সংবাদসমূহ

কালের নতুন সংবাদ- Copyright Protected 2022© All rights reserved |
Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BTMAXHOST