1. : admin :
  2. adorne@g.makeup.blue : aliwearing26 :
  3. jasminehenderson954@yahoo.com : celsaallardyce :
  4. clint@g.1000welectricscooter.com : jannafulmer321 :
  5. matodesucare2@web.de : karladane059 :
  6. admin@kalernatunsangbad.com : Khairul Islam :
  7. alec@c.razore100.fans : ricardospurlock :
  8. scipidal@sengined.com : scipidal :
  9. ferdinandwarnes@hidebox.org : shanebroome34 :
  10. oralia@b.thailandmovers.com : shannancostas :
  11. malinde@b.roofvent.xyz : stephanieiyt :
  12. carr@g.1000welectricscooter.com : trishafairweathe :
  13. rhi90vhoxun@wuuvo.com : user_tforzh :
  14. lyssa@g.makeup.blue : walterburgoyne :
  15. wynerose@sengined.com : wynerose :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৫৪ অপরাহ্ন

ভৈরব দুর্জয় মোড় যানজটমুক্ত নির্বিঘ্ন করতে সভা

  • প্রকাশ কাল মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৩ বার পড়েছে

বিশেষ প্রতিনিধিঃ

ভৈরব দুর্জয় মোড় যানজটমুক্ত যান চলাচল নির্বিঘ্ন করার নিমিত্তে ভৈরব উপজেলা সড়ক নিরাপত্তা কমিটির সভা অনুষ্ঠিত। সভাপতিত্ব করেন, ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব পৌর মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু, ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক, ভৈরব থানার পরিদর্শক তদন্ত শাহ আলম, ভৈরব উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, ভৈরব প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, ভৈরব পৌর আওয়ামী লীগ ও নিরাপদ সড়ক চাই নিসচা ভৈরব শাখার সভাপতি এস এম বাকি বিল্লাহ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, নিরাপদ সড়ক চাই নিসচা ভৈরব শাখা ও ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সাধারণ সম্পাদক আলাল উদ্দিন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কার্যকরী সদস্য সাখাওয়াত হোসেন মোল্লা, ভৈরব বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক আসিফুদুল্লাহ আবু,যুগ্ম সাধারণ সম্পাদক কাজী কবির আহমেদ, বিএমএসএফ ভৈরব উপজেলা শাখার সভাপতি মোঃ ছাবির উদ্দিন রাজু, বৈশাখী টিভির ভৈরব প্রতিনিধি আদিল উদ্দিন,সাপ্তাহিক অবলম্বন পত্রিকার বার্তা সম্পাদক ও ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির অর্থ সম্পাদক শামীম আহমেদ, গাজী টিভির ভৈরব প্রতিনিধি এমএ হালিম,প্রমূখ।
আলোচনা সভায় বক্তারা বলেন, দুর্জয় মোড় সংলগ্ন ২০০ গজের ভিতরে কোনো বাস কাউন্টার কিংবা,বাস থামানো যাবেনা এবং যাত্রীরা যদি দুর্জয় মোড়ে অবস্থান করে যাত্রীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। দুর্জয় মোড় সংলগ্ন চার পাশে ইজিবাইক, বিভারটাকে, যত্রতত্র থামানো যাবেনা,দুর্জয় মোড়ের অত্যন্ত ১০০গজ দুরে থামানোর সিদ্ধান্ত নেওয়া হয়। পৌর শহর ও ইউনিয়নের বিভিন্ন বাজার কিংবা মোড়ে রাস্তা কিংবা ফুটপাথে কোনো দোকানপাট বসতে দেওয়া যাবেনা। বাস টার্মিনালে অবৈধ দোকানপাট উচ্ছেদ, লোকাল বাস শ্যামল ছায়া বাস কাউন্টার টার্মিনালের ভিতর থেকে ছাড়তে হবে। ব্রাহ্মণবাড়িয়া,সিলেট, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা এবং ঢাকা থেকে ছেড়ে আসা দুরপাল্লা যাত্রীবাহি বাস যেন দুর্জয় মোড়ের ২০০গজ দুরে রেখে যাত্রী উঠানামা করা হয় এরকম অনেক সিদ্ধান্ত নেওয়া হয়।
এবিষয়ে অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার সাদিকুর রহমান সবুজ বলেন, সড়ক যানযট মুক্ত করতে প্রতিদিনই ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করা হবে।

শেয়ার করুন

অন্যান্য সংবাদসমূহ

কালের নতুন সংবাদ- Copyright Protected 2022© All rights reserved |
Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BTMAXHOST