1. : admin :
  2. adorne@g.makeup.blue : aliwearing26 :
  3. jasminehenderson954@yahoo.com : celsaallardyce :
  4. clint@g.1000welectricscooter.com : jannafulmer321 :
  5. matodesucare2@web.de : karladane059 :
  6. admin@kalernatunsangbad.com : Khairul Islam :
  7. alec@c.razore100.fans : ricardospurlock :
  8. scipidal@sengined.com : scipidal :
  9. ferdinandwarnes@hidebox.org : shanebroome34 :
  10. oralia@b.thailandmovers.com : shannancostas :
  11. malinde@b.roofvent.xyz : stephanieiyt :
  12. carr@g.1000welectricscooter.com : trishafairweathe :
  13. rhi90vhoxun@wuuvo.com : user_tforzh :
  14. lyssa@g.makeup.blue : walterburgoyne :
  15. wynerose@sengined.com : wynerose :
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
শিরোনাম

বালারদীঘি টূ নটাবাড়ী রাস্তার পাকা করনের জন্য রাস্তার মাটি সরানোর কাজ উদ্বোধন করা হয়

  • প্রকাশ কাল সোমবার, ১৮ জুলাই, ২০২২
  • ৮৪ বার পড়েছে
News
মো:রফিকুল ইসলাম লাভলু,রংপুর প্রতিনিধিঃ-

আজ ১৭জুলাই সকাল ১১ঘটিকায় রংপুরের পীরগাছা উপজেলার কান্দিরহাট ইউনিয়নের বালারদিঘী প্রাথমিক বিদ্যালয়ের উত্তর দিক হতে তোফাজ্জল মুহুরীর বাড়ির সম্মুখ হয়ে নটাবারী পর্যন্ত ১কিলোমিটার রাস্তা পাকা করনের কাজ উদ্বোধন করা হয়।

ছবি:দৈনিক তোকদার নিউজ পোটাল থেকে,বালারদীঘি টূ নটাবাড়ী রাস্তার পাকা করনের জন্য রাস্তার মাটি সরানোর কাজ উদ্বোধন করা হয়গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় বাণিজ্যমন্ত্রী টিপূ মুনশী মহোদয় কর্তৃক পরিচালিত আইআরআই ডিপি থ্রি প্রকল্পের আওতায় সংশ্লিষ্ট রাস্তাটি পাকা করানোর জন্য মন্ত্রী মহোদয়ের সুপারিশ ক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৯ নং কান্দি ইউনিয়ন শাখার আওয়ামী লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম খাঁন।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৯নং কান্দি ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আবুল কালাম আজাদ জুয়েল।দৈনিক তোকদার নিউজ অনলাইন এর প্রকাশক:মোঃমোশারফ হোসেন তোকদার ও বার্তা সম্পাদক মোঃরফিকুল ইসলাম লাভলু।দৈনিক তোকদার নিউজ অনলাইন থেকে প্রকাশক:মোঃমোশারফ হোসেন তোকদার বলেন,পীরগাছা,কাউনিয়া নির্বাচনী এলাকায় টিপু মুন্সি মহোদয় কে এমপি এবং মন্ত্রী হিসেবে পুনরায় দেখতে চাই।

অনুষ্ঠানে উপস্থিত বর্তমান অর্থ ইউনিয়ন চেয়ারম্যান মো: আবুল কালাম আজাদ জুয়েল বলেন,সংশ্লিষ্ট রাস্তাটি পালাকরনের পর আমি রাস্তাটির ধারে প্রয়োজনীয় সংখ্যক সোলার লাইট লাগিয়ে দেব।রাস্তাটির কাজ ম্যানুয়াল অনুযায়ী সুসম্পন্ন করার জন্য তিনি সংশ্লিষ্ট ঠিকাদারকে বিশেষভাবে অনুরোধ করেন।

ছবি:দৈনিক তোকদার নিউজ পোটাল থেকে,বালারদীঘি টূ নটাবাড়ী রাস্তার পাকা করনের জন্য রাস্তার মাটি সরানোর কাজ উদ্বোধন করা হয়

অনুষ্ঠানে উপস্থিত বক্তৃতা দানকালে ৯ নং কান্দি ইউনিয়ন শাখার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সংশ্লিষ্ট রাস্তার ঠিকাদার হাইফুল ইসলাম ইকবাল খাঁন বলেন,আমি বালারদীঘির এই রাস্তার কাজ খুব সুন্দরভাবে সম্পন্ন করবো যাতে আগামী ৩০বছর রাস্তায় কোন হাত দিতে না হয়।

বালার দিঘির এই রাস্তাটির কাজ শুরু করতে পেরে আমাকে খুব ভালো লাগছে এবং আমার পরিশ্রম সার্থক হয়েছে।এই রাস্তাটি পাকাকরনের জন্য বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি মহোদয় যেভাবে আমাকে সহায়তা করেছেন সেজন্য অবশ্যই মহান রাব্বুল আলামিনের নিকট শুকরিয়া আদায় করছি।মন্ত্রী মহোদয় আমাদের অবহেলিত এলাকা বালারদিঘির দিকে যে নজর দিয়েছেন-সেজন্য মন্ত্রী স্যারকে অনেক অনেক ধন্যবাদ-উপস্থিত বক্তৃতা দান কালে উপরে উল্লেখিত কথাগুলো বলেন,দেবী চৌধুরানী ডিগ্রী কলেজের ইংরেজি বিভাগের সহযোগি অধ্যাপক শেখ মোঃশফিকুল আলম সরকার।

এলাকাবাসীর মধ্যে মোঃআকবর হাজী বলেন,স্বাধীনতার ৫০ বছর পর আমরা মন্ত্রী পেয়েছি,এজন্য আমরা গর্বিত।আর আমরা মন্ত্রী পেয়েছি বলেই তো আজকে এই এক কিলোমিটার রাস্তা পাকা করনের সুবিধা পেয়েছি।এই রাস্তাটি পাকা হলে আমাদের যে কি সুবিধা হবে তা আমি ভাষায় প্রকাশ করতে পারবো না।বালারদিঘির উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আসুন আমরা টিপু মুন্সি মহোদয়ের জন্য সকলে মিলে দোয়া করি উনি যেন দীর্ঘজীবী হোন। আমরা আবারো আমাদের(এলাকায়)পীরগাছা কাউনিয়া নির্বাচনী এলাকায় টিপু মুন্সি মহোদয় কে এমপি এবং মন্ত্রী হিসেবে দেখতে চাই।

ছবি:দৈনিক তোকদার নিউজ পোটাল থেকে,বালারদীঘি টূ নটাবাড়ী রাস্তার পাকা করনের জন্য রাস্তার মাটি সরানোর কাজ উদ্বোধন করা হয়

শেয়ার করুন

অন্যান্য সংবাদসমূহ

কালের নতুন সংবাদ- Copyright Protected 2022© All rights reserved |
Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BTMAXHOST