1. : admin :
  2. adorne@g.makeup.blue : aliwearing26 :
  3. jasminehenderson954@yahoo.com : celsaallardyce :
  4. clint@g.1000welectricscooter.com : jannafulmer321 :
  5. matodesucare2@web.de : karladane059 :
  6. admin@kalernatunsangbad.com : Khairul Islam :
  7. alec@c.razore100.fans : ricardospurlock :
  8. scipidal@sengined.com : scipidal :
  9. ferdinandwarnes@hidebox.org : shanebroome34 :
  10. oralia@b.thailandmovers.com : shannancostas :
  11. malinde@b.roofvent.xyz : stephanieiyt :
  12. carr@g.1000welectricscooter.com : trishafairweathe :
  13. rhi90vhoxun@wuuvo.com : user_tforzh :
  14. lyssa@g.makeup.blue : walterburgoyne :
  15. wynerose@sengined.com : wynerose :
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
শিরোনাম

এইমাত্র পাওয়া সংবাদ ৮ বছর পর রংপুর জেলা ছাত্রলীগ কমিটি বিলুপ্ত ঘোষণা।

  • প্রকাশ কাল বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৬৫ বার পড়েছে

 বার্তাসম্পাদক:মোঃরফিকুল ইসলাম লাভলু।


দীর্ঘ ৮ বছর পর রংপুর জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।গত মঙ্গলবার(৮ ফেব্রুয়ারি)বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি জারির মাধ্যমে এই কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়,বিলুপ্ত ঘোষণার দিন থেকে ১৫ দিনের মধ্যে রংপুর জেলা শাখার নতুন কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহী ও পদ প্রত্যাশীদের ফরম জমা নেওয়া হবে। ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাহিত্য সম্পাদক আসিফ তালুকদার ও সহসম্পাদক রিপন মিয়ার সঙ্গে যোগাযোগের জন্য জানানো হয়।

রংপুর জেলা ছাত্রলীগের সদ্য বিদায়ী সভাপতি মেহেদী হাসান বলেন,২০১৪ সালের ৮ ডিসেম্বর টাউন হলে সম্মেলন অনুষ্ঠিত হয়।কিন্তু সেখানে কমিটি ঘোষণা করা হয়নি।পরবর্তী সময়ে কেন্দ্রীয় কমিটি থেকে শুধু সভাপতি ও সাধারণ সম্পাদক নাম ঘোষণা করা হয়।সভাপতি ও সাধারণ সম্পাদকসহ দুই সদস্য নিয়ে ছাত্রলীগের জেলা কমিটি দুই বছর অতিবাহিত হয়।এ সময়ের মধ্যে যারা সংগঠন করেছেন,তাদের পদপদবী ছিল না। 

ছাত্রলীগের নেতা-কর্মীদের দাবীর প্রেক্ষিতে দুই বছর পর ২০১৬ সালে ১২১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।এক বছর মেয়াদের কমিটি দীর্ঘ আট বছর পার হওয়ার পর গত মঙ্গলবার কেন্দ্রীয় ছাত্রলীগের পক্ষ থেকে মেয়াদোত্তীর্ণ দেখিয়ে বিলুপ্ত ঘোষণা করা হয়। 

এদিকে রংপুর জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা নিয়ে জেলা ছাত্রলীগের নেতা-কর্মীদের মধ্যে নতুন উদ্দীপনা দেখা দিয়েছে।সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ফরম জমা দেওয়ার অনেকেই চিন্তা করছেন। তবে এখনো এ ব্যাপারে কোন ছাত্র নেতাই কোনো মুখ খুলতে চাইছেন না।


বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শেয়ার করুন

অন্যান্য সংবাদসমূহ

কালের নতুন সংবাদ- Copyright Protected 2022© All rights reserved |
Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BTMAXHOST