1. : admin :
  2. adorne@g.makeup.blue : aliwearing26 :
  3. jasminehenderson954@yahoo.com : celsaallardyce :
  4. clint@g.1000welectricscooter.com : jannafulmer321 :
  5. matodesucare2@web.de : karladane059 :
  6. admin@kalernatunsangbad.com : Khairul Islam :
  7. alec@c.razore100.fans : ricardospurlock :
  8. scipidal@sengined.com : scipidal :
  9. ferdinandwarnes@hidebox.org : shanebroome34 :
  10. oralia@b.thailandmovers.com : shannancostas :
  11. malinde@b.roofvent.xyz : stephanieiyt :
  12. carr@g.1000welectricscooter.com : trishafairweathe :
  13. rhi90vhoxun@wuuvo.com : user_tforzh :
  14. lyssa@g.makeup.blue : walterburgoyne :
  15. wynerose@sengined.com : wynerose :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১৬ অপরাহ্ন

এইমাত্র পাওয়া সংবাদ সাংবাদিক পীর হাবিবুর রহমানের মৃত্যুতে রংপুর রিপোর্টার্স ইউনিটির শোক প্রকাশ।

  • প্রকাশ কাল রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৬২ বার পড়েছে

বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান আর নেই।শনিবার(০৫ফেব্রুয়ারী,২২)বিকেল০৪টা০৮মিনিটে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে রংপুর বিভাগীয় রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ।

শনিবার গণমাধ্যমে পাঠানো এক শোক বিবৃতিতে রংপুর বিভাগীয় রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি মোঃআবুল হোসেন বাবলু মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বলেন,পীর হাবিবুর রহমানের মৃত্যুতে সাংবাদিকরা একজন প্রকৃত কলমযোদ্ধাকে হারালেন।তিনি একজন দায়িত্বশীল সাংবাদিক ও কলাম লেখক ছিলেন।তাঁর লেখায় জাতি নানা ভাবে উপকৃত হয়েছেন।তাঁর রুহের মাগফেরাত কামনায় সকলের নিকট দোয়া চেয়েছেন রংপুর রিপোর্টার্স ইউনিটির সকল শাখার নেতৃবৃন্দ।

 

News

চিকিৎসকদের বরাত দিয়ে মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে তার কর্মস্থল বাংলাদেশ প্রতিদিন।এদিকে,পীর হাবিবুর রহমানের প্রতিষ্ঠিত নিউজ পোর্টাল পূর্বপশ্চিমবিডি.নিউজের ভারপ্রাপ্ত সম্পাদক এবিএম জাকিরুল হক টিটন জানান,ল্যাবএইড হাসপাতালের চিকিৎসক সাইমন আরাফাত প্রান্ত তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।সাংবাদিক পীর হাবিবুর রহমানের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, প্রয়াতের মরদেহ রোববার(৬ ফেব্রুয়ারী)বেলা ১১টা থেকে দুপুর ১২টা সর্বসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হবে। সেখান থেকে বেলা সাড়ে ১২টায় তাকে জাতীয় প্রেস ক্লাবে নিয়ে আসা হবে।প্রেস ক্লাবে জানাজা শেষে মরদেহ সুনামগঞ্জে নিয়ে যাওয়া হবে।সুনামগঞ্জে পারিবারিক কবরস্থানে পীর হাবিবুর রহমানকে দাফন করা হবে।উল্লেখ্য এর আগে শুক্রবার সন্ধ্যায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পীর হাবিবুর রহমান স্ট্রোক করলে তাকে ঢাকার  ল্যাবএইড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)স্থানান্তর করা হয়।

গত ২২জানুয়ারি পীর হাবিবুর রহমান করোনাভাইরাসে আক্রান্ত হন।করোনামুক্ত হলেও কিডনি জটিলতার কারণে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যায় স্ট্রোক করেন তিনি।

News

সুত্র জানায়,২০২১ সালের অক্টোবরে মুম্বাই জাসলুক হাসপাতালে বোনম্যারো ট্রান্সপ্লান্টেশনের মাধ্যমে ক্যানসার মুক্ত হন পীর হাবিবুর রহমান।বরেণ্য সাংবাদিক, রাজনৈতিক বিশ্লেষক ও কলামিস্ট পীর হাবিবুর রহমানের জন্ম ১৯৬৩ সালের ১২ নভেম্বর সুনামগঞ্জ শহরে।

News

 

নিউজ ইডিটর :মোঃ লিমন তোকদার।



বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শেয়ার করুন

অন্যান্য সংবাদসমূহ

কালের নতুন সংবাদ- Copyright Protected 2022© All rights reserved |
Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BTMAXHOST