1. : admin :
  2. adorne@g.makeup.blue : aliwearing26 :
  3. jasminehenderson954@yahoo.com : celsaallardyce :
  4. clint@g.1000welectricscooter.com : jannafulmer321 :
  5. matodesucare2@web.de : karladane059 :
  6. admin@kalernatunsangbad.com : Khairul Islam :
  7. alec@c.razore100.fans : ricardospurlock :
  8. scipidal@sengined.com : scipidal :
  9. ferdinandwarnes@hidebox.org : shanebroome34 :
  10. oralia@b.thailandmovers.com : shannancostas :
  11. malinde@b.roofvent.xyz : stephanieiyt :
  12. carr@g.1000welectricscooter.com : trishafairweathe :
  13. rhi90vhoxun@wuuvo.com : user_tforzh :
  14. lyssa@g.makeup.blue : walterburgoyne :
  15. wynerose@sengined.com : wynerose :
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
শিরোনাম

ইউপি নির্বাচনে স্বামী-স্ত্রী দুজনই বিজয়ী হন।

  • প্রকাশ কাল মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ২৭৬ বার পড়েছে

News:নিউজ ইডিটর :মোঃ লিমন তোকদার।

প্রকাশিত সময় :-মঙ্গলবার, ৩০নভেম্বর,২০২১




tokdernews


তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দুটি ইউনিয়ন থেকে সদস্য পদে (মেম্বার) স্বামী গোলজার হোসেন ও সংরক্ষিত নারী সদস‌্য পদে স্ত্রী শাহিদা বেগম নির্বাচিত হয়েছেন। এর মধ্যে বেলকা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সাধারণ সদস‌্য (মেম্বার) পদে গোলজার হোসেন আর দহবন্দ ইউনিয়নের ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস‌্য পদে বিজয়ী হন শাহিদা বেগম।

রবিবার (২৮ নভেম্বর) অনুষ্ঠিত নির্বাচনে অংশ নিয়ে গোলজার হোসেন তালা প্রতীক নিয়ে নির্বাচন করেন। শাহিদা বেগম প্রতিদ্বন্দ্বিতা করেন মাইক প্রতীক নিয়ে। ভোট গণনা শেষে সংশ্লিষ্ট কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তারা তাদের বিজয়ী ঘোষণা করেন।

ইউপি নির্বাচনে স্বামী-স্ত্রী দুজনের জয়ের বিষয়টি জানাজানির পর এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ভোটযুদ্ধে জয়ী হতে পেরে খুশি স্বামী গোলজার হোসেন ও স্ত্রী শাহিদা বেগমসহ তাদের পরিবারের লোকজন। স্বামী-স্ত্রী নির্বাচিত হওয়ায় দুই গ্রামে মানুষের মধ্যে বইছে আনন্দের জোয়ার।

News

১৭ বছর আগে আমজাদ হোসেন দহবন্দ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ধুমাইটারি গ্রামের শাহিদা বেগমকে দ্বিতীয় বিয়ে করেন। বিয়ের পর থেকেই শ্বশুরবাড়িতে স্ত্রী শাহিদা বেগমকে রেখে দেন গোলজার হোসেন। তাদের এক সন্তান রয়েছে। এ ছাড়া প্রথম স্ত্রীকে নিয়ে গোলজার হোসেন বসবাস করেন বেলকা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নিজ বাড়িতে।

সদস‌্য পদে বিজয়ী গোলজার হোসেন বলেন, ‘বিয়ের পর বাবার বাড়িতে থাকায় শাহিদা বেগম দহবন্দ ইউপির ভোটার। দুই ইউনিয়নের মানুষের কাছে জনপ্রিয়তার কারণে আলোচনা করে দুজনেই নির্বাচনে অংশ নিই। মানুষ আমাদের ভালোবেসে মূল‌্যবান ভোট দেওয়ায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের পরাজিত করতে পেরেছি। এই জয়ে আমরা দুই ইউনিয়নবাসীর প্রতি কৃতজ্ঞ। নিজেদের জন‌্য নয়, সবসময় মানুষের পাশে থাকাসহ এলাকার উন্নয়নমূলক কাজ করে আমরা বেঁচে থাকতে চাই।

শাহিদা বেগম বলেন, মানুষ ভোট দিয়ে সেবা করার সুযোগ দিয়েছেন। জনগণের দেওয়া এই দায়িত্ব সঠিকভাবে পালন করতে চাই। বিশেষ করে নারীদের আত্মনির্ভরশীল হিসেবে গড়ে তোলাসহ তাদের কল্যাণ এবং এলাকার সার্বিক উন্নয়নে কাজ করতে চাই। এজন্য সবার সহযোগিতাসহ এলাকার মানুষের দোয়া চাই।


বিডি//নিজস্ব,প্রতিবেদক,নিউজ,পোর্টাল,তোকদারনিউজ.কম এর,প্রকাশিত,প্রচারিত,কোনো,সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্টযদি আপনাদেরপছন্দ হয়েথাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ও পেজেলাইক দিন।
বিডি//নিজস্বপ্রতিবেদকনিউজপোর্টালতোকদার, নিউজ.কম,এর,প্রকাশিত,প্রচারিত,কোনো,সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট,কপিরাইট,আইনে,পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শেয়ার করুন

অন্যান্য সংবাদসমূহ

কালের নতুন সংবাদ- Copyright Protected 2022© All rights reserved |
Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BTMAXHOST